বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
মামলা করে ইউপি চেয়ারম্যান লিটন মোল্লার হুমকির মুখে পরিবহন কাউন্টার ম্যানেজার

মামলা করে ইউপি চেয়ারম্যান লিটন মোল্লার হুমকির মুখে পরিবহন কাউন্টার ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল কেন্দ্রীয় নথুল্লøাবাদ বাস টার্মিনালের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম বাসায় ফেরার পথে পথরুদ্ধ করে বকেয়া চাঁদার টাকার জন্য বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন লিটন মোল্লার অনুগত চাঁদাবাজ একদল সন্ত্রাসী মারধর ও মারাত্মক জখম করে সাথে থাকা পরিবহনের ২ লক্ষ ৪৩ হাজার ৯ শত ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পরপরই এয়ারপোর্ট থানার এএসআই রুহুল আমীনসহ একদল পুলিশ ম্যানেজার শহিদুলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় চেয়ারম্যন লিটন মোল্লাসহ তার অনুগত বাহিনীর সদস্য ও হামলাকারী রনি মৃধা, মোঃ রুবেল, মোঃ তারেক, মোঃ নাসির, মোঃ সোহাগ, মোঃ মাসুম, মোঃ সুজন, মোঃ জলিল, মোঃ মাসুদ ওরফে ইঞ্জিন মিস্ত্রি ও মোঃ ইউনুসকে আসামী করে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করায় লিটন মোল্লøার সন্ত্রাসী বাহিনীর কাছে জীবননাশের হুমকির মুখে পড়েছেন তিনি।
অভিলম্বে সন্ত্রাসী, হামলাকারী ও চাঁদাবাজদের গ্রেফতার করার মাধ্যমে আইনের শাষণ বাস্তবায়ন ও জীবনের নিরাপত্তাসহ কর্মস্থলে নিরাপদে চাকুরী করার দাবীতে সংবাদ সম্মেলন করেছে গোল্ডেন লাইন পরিবহন কাউন্টারের ম্যানেজার ও হামলার শিকার হওয়া মোঃ শহিদুল ইসলাম নিজেই।
রবিবার (২৬ জুলাই) সকাল ১১টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে লিখিতভাবে পাঠ করার মাধ্যমে লিটন মোল্লøার সকল চাঁদাবাজী-সম্মানীর ফিরিস্তি তুলে ধরেন তিনি। এসময় তিনি বলেন, বরিশাল নথুল্লøাবাদ বাস টার্মিনালে অবস্থিত বরিশাল-ঢাকাসহ উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গে সকল রুটে চলাচলরত যাত্রীবাহী পরিবহন গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার ম্যানেজার হিসাবে গত ৬ মাস যাবত দায়ীত্ব পালন করছেন। এখানে দায়ীত্ব পালনকালে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন লিটন মোল্লøা টার্মিনালে কাউন্টার রাখতে হলে তাকে প্রতি মাসে ২৫ হাজার টাকা করে সম্মানী চাঁদা দিতে হবে বলে বিভিন্ন সময়ে ভয়ভীতিসহ নানা ধরনের হুমকি দেয়। পড়ে বিষয়টি বিভিন্ন বাস কাউন্টারের সদস্যদের সাথে যোগাযোগ করে তাকে প্রতি মাসে দাবীকৃত টাকা দিয়ে যাচ্ছি। গত ৩ মাস প্রাণঘাতী করোনাভাইরাসের জন্য সরকারীভাবে সকল পরিবহন বন্ধ হয়ে যাবার কারনে লিটন মোল্লøাকে তার চাঁদাবাজীর টাকা পরিশোধ না করায় সে ক্ষিপ্ত হয়ে উঠে। বেশ কয়েকদিন ধরে পিচনের টাকার জন্য বাসায় ডেকে নিয়ে গালিগালাজ করা ও ভয়ভীতিসহ বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে আসতেছিল। গত (২২ জুলাই) বুধবার রাত ১২টার দিকে কাউন্টার বন্ধ করে বাসায় ফেরার পথে টার্মিনালের পিছনের রাস্তা দিয়ে বেড় হওয়ার সময় এজাহারভূক্ত আসামীরা মক্কা-মদিনা হোটেলের সামনে বসে ঘিড়ে ধরে এবং অতর্কিত হামলা চালায়। এবং সাথে থাকা ২ লক্ষ ৪৩ হাজার ৯ শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় ডাক চিৎকারে বাস টার্মিনাল এলাকায় কর্মরত এয়ারপোর্ট থানার এএসআই রুহুল আমিনসহ একদল পুলিশ সদস্য আমাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এসময় তিনি আরো বলেন, লিটন মোল্লøার চাঁদাবাজী বন্ধ ও স্টাপফদের নিরাপত্তার কথা জানিয়ে গোল্ডেন লাইন স্বত্বাধীকারী মোঃ ওয়াহিদ মিয়া কেন্দ্রীয় বাস মালিক সমিতির নেতৃবৃন্দের কাছে ১লা মার্চ লিখিত একটি অভিযোগ দেন। এ ব্যাপারে সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রমীক নেতা মোঃ কামাল হোসেন লিটন মোল্লøার মুঠোফোনে একাধিকবার কল করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com